ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কদমতলীতে বিস্কুট কারখানায় বিস্ফোরণে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
কদমতলীতে বিস্কুট কারখানায় বিস্ফোরণে নিহত ১

ঢাকা: রাজধানীর কদমতলিস্থ মোহাম্মদবাগ এলাকায় একটি বিস্কুট কারখানায় ওভেন বিস্ফোরণে মোজাম্মেল (২০) নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে মোহাম্মদবাগ চৌরাস্তায় অবস্থিত ওই কারখানায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

কুইন বেকারী নামের ওই কারখানার ম্যানেজার নাজমুল হাসান জানান, মোজাম্মেল আগে ঢাকার কুইন বেকরীতে কাজ করতো। এক বছর যাবৎ হাশেম রোডস্থ সুপার ফুড কারখানায় কাজ করতো। আজ রাতে আমাদের কারখানায় বেড়াতে এসেছিল। কারখানার ভিতরে বিস্কুট গরম করার ওভেনের সামনে দাঁড়িয়ে কথা বলছিল। এমন সময় ইলেক্ট্রিক ওভেন মেশিনটি বিস্ফোরিত হয়। এতে মোজাম্মেলের মাথা ও মুখে আঘাত লাগে।  

মারাত্মক আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। পরে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।  

নিহত মোজাম্মেলের বাড়ি হবিগঞ্জ হলেও বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতের বিস্তারিত ঠিকানা জানাতে পারে নাই তার সহকর্মীরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি কদমতলি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।