ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে পিস্তলসহ যুবক গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
নরসিংদীতে পিস্তলসহ যুবক গ্রেফতার 

নরসিংদী: নরসিংদীতে বিদেশি পিস্তলসহ আহসান আহমেদ (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এ তথ্য জানান।

এর আগে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে সদর থানার নজরপুর ইউনিয়নের চম্পকনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আহসান চম্পকনগর গ্রামের মনু মিয়ার ছেলে।

ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার চম্পকনগর গ্রামের নবাব আলী গাজী স্কুলের উত্তর পাশে নিজ বাড়ি থেকে আহসানকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল একটি ম্যাগজিন জব্দ করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আহসান পুলিশকে জানান, সদর থানার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার আব্দুল জলিলের ছেলে বর্তমানে চম্পকনগর এলাকার বাসিন্দা শান্ত (২২) ও নজরপুর ইউনিয়নের দড়ি নবীপুর এলাকার জালাল উদ্দিন সরকারের (৫০) সহযোগিতায় এলাকায় আধিপত্য বিস্তার ও সস্ত্রাসী কর্মকাণ্ড করার লক্ষ্যে বিদেশি পিস্তলটি  ৯-১০ মাস আগে সংগ্রহ করা হয়। অস্ত্রটি বিভিন্ন সময় অপর দুইজনের হেফাজতে রেখে এলাকায় প্রভাব বিস্তারসহ বিভিন্ন বেআইনি কর্মকাণ্ড পরিচালনায় ব্যবহার করা হচ্ছিল।

এ ঘটনায় তিন জনের বিরুদ্ধে থানায় মামলা করে গ্রেফতার আহসানকে আদালতে পাঠানো হয়েছে এবং অপর দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি আবুল কাশেম ভূঁইয়া।  

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।