ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
শিবচরে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে বেসরকারি সংস্থা ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটি (ভিডিএস) এর আয়োজন ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বিনামূল্যে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার বাঁশকান্দি ইউনিয়ন পরিষদে ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে এ উপকরণ বিতরণ করা হয়।

 

ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটির পরিচালক এবিএম মাহবুব হোসেন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঁশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান খোকন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবচর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শাহ আলম, শিবচর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা (সদ্য বদলি কৃত) শ্যামল কৃষ্ণ মালাকার ও বাঁশকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ মল্লিক।  

ভিডিএসের পরিচালক মাহবুব হোসেন বাদল বলেন, 'বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ভিডিএস বাঁশকান্দি ইউনিয়নের বিভিন্ন বাজার ও এলাকায় করোনার সময় ক্ষতিগ্রস্ত ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে ৩টি ভ্যান, সিলিন্ডারসহ ১০টি গ্যাসের চুলা, ৩টি সিলিং ফ্যান, ৩টি ফ্লাক্স, ১টি ক্যাশ বাক্স, ১টি কাঠের যার্ক, গামলা, বালতি, মগসহ জন প্রতি ২৬শত টাকা মূল্যমানের চা, চিনি, বিস্কুট ও কোমল পানীয় বিতরণ করা হয়। '

তিনি আরো বলেন, 'ভিডিএস ১৯৮৬ সাল থেকে শিবচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্বাস্থ্য সেবা, স্যানিটেশন, নারীর ক্ষমতায়ন, আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছে। '

এসময় ভিডিএসের নির্বাহী সদস্য একেএম সুরুজ, মাওলানা জহিরুল হক, রফিকুল ইসলাম (রাজা), সেকান্দার আলী শাহীন শাহ্, আফজাল হোসেন রিন্টু, মহিউদ্দিন, ইউনিয়ন পরিষদের  ৪ নং ওয়ার্ড সদস্য  রাসেল বেপারীসহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।