ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে পিকআপভ্যান চাপায় অটোরিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
পিরোজপুরে পিকআপভ্যান চাপায় অটোরিকশাচালক নিহত

পিরোজপুর: পিরোজপুরে বালু বোঝাই পিকআপভ্যান চাপায় মো. রিয়াজ হাওলাদার (৪৫) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। রবিবার (২০ নভেম্বর) সকালে জেলার সদর উপজেলার পাড়েরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াজ জেলার ইন্দুরকানি উপজেলার দক্ষিণ ইন্দুরকানি গ্রামের মো.লতিফ হাওলাদারের ছেলে।  

নিহতের শ্বশুর মো. জাহাঙ্গীর হোসেন বলেন, তার জামাতা রিয়াজ ইন্দুরাকানী থেকে যাত্রী নিয়ে পিরোজপুরের উদ্দেশ্যে যান। সেখানে যাত্রীদের নামিয়ে দিয়ে ইন্দুরকানি ফেরার পথে বালু বোঝাই একটি পিকআপভ্যান তার অটোটিকে চাপা দেয়। সাথে সাথেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস দল গিয়ে লাশ
উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নিজাম উদ্দিন বলেন, সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা রিয়াজ নামে একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষা করার পর তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক পিক আপ ও এর চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়:১২০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।