ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পলাশে আর্জেন্টিনাকে ২০০ ফুট পেছনে ফেললো ব্রাজিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
পলাশে আর্জেন্টিনাকে ২০০ ফুট পেছনে ফেললো ব্রাজিল পলাশে ব্রাজিল সমর্থকদের পতাকা নিয়ে র‌্যালি

নরসিংদী: নরসিংদীর পলাশে আর্জেন্টিনার পতাকার দৈর্ঘ্যের চেয়ে আরো ২০০ ফুট বেশি দৈর্ঘ্যের পতাকা তৈরি করে চমক সৃষ্টি করেছেন ব্রাজিল সমর্থকরা। পলাশ বাজারের ব্রাজিল সমর্থক যুব সমাজের উদ্যোগে ২২০০ ফুট দৈর্ঘ্যের এ পতাকা তৈরি করা হয়।

রোববার (২০ নভেম্বর) বিকেলে ঘোড়াশাল পৌরসভার মেয়র ব্রাজিল সমর্থক আল মুজাহিদ হোসেন তুষারের নেতৃত্বে ব্রাজিল ভক্তরা পলাশ বাজার থেকে পলাশ বাসস্ট্যান্ড পর্ষন্ত দুই কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা নিয়ে এক বিশাল র‌্যালি বের করে। প্রিয় ফুটবল দলের প্রতি ভালোবাসা থেকেই পলাশ উপজেলার ব্রাজিল ভক্তরা এ পতাকা নিয়ে শোভাযাত্রা  করেছেন।

ব্রাজিল দলের সমর্থকরা জানান, প্রায় এক সপ্তাহ ধরে পলাশের পুরুষ ও নারী সমর্থক মিলে কাজ করে ২২০০ ফুট দৈর্ঘ্যের এ পতাকা তৈরি করে। সব মিলিয়ে পতাকা তৈরিতে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা খরচ হয়েছে।

ব্রাজিলের সমর্থক শামীম বলেন, আমাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমার। দলের প্রতি গভীর ভালোবাসায় তারা এ ২২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়েছেন। তাদের আশা এবার নেইমারের হাতে উঠবে বিশ্বকাপ ট্রফি।

ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার বলেন, আমি ব্রাজিল সমর্থক। তাই নিজের প্রিয় দলের সমর্থকদের উৎসাহ জানাতে এ র‌্যালিতে অংশ নিয়েছি। আশা করছি এবারের ট্রফি আমাদের ব্রাজিলের ঘরেই উঠবে।

পতাকা দেখতে আসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার বলেন, আমার জানামতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র‌্যালি হবে শুনেই দেখতে আসলাম। র‌্যালিতে সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের স্লোগান।

গত শুক্রবার  বিকেলে পলাশের আর্জেন্টিনার সমর্থকরা ২০০০ ফুট পতাকা বানিয়ে র‌্যালি করেছিলেন, জবাবে ব্রাজিল সমর্থকরা রোববার (২০ নভেম্বর) ২২০০ ফুট পতাকা বানিয়ে শোডাউন করেন।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।