ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জঙ্গি ছিনতাই: ঘটনাস্থলে পুলিশ সদর দপ্তরের তদন্ত কমিটির সদস্যরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
জঙ্গি ছিনতাই: ঘটনাস্থলে পুলিশ সদর দপ্তরের তদন্ত কমিটির সদস্যরা

ঢাকা: চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের মুখে স্প্রে করে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে (জঙ্গি) ছিনিয়ে নেওয়ার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সদর দপ্তরের তদন্ত কমিটির সদস্যরা।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসেন তারা।

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনার জসিম উদ্দিন বলেন, দুপুরে পুলিশ সদর দপ্তরের তদন্ত কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তের কাজে সার্বিক বিষয় নিয়ে তারা পর্যবেক্ষণ করছেন।

পুলিশ হেডকোয়ার্টারের তদন্ত কমিটির প্রধান (অডিট) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে চার সদস্যের তদন্ত কমিটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুপুর থেকেই তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন। এছাড়াও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি তদন্ত কমিটিও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিন সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের ও কারা অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান সাংবাদিকদের বলেন, সাত কর্ম দিবসের মধ্যে আমাদের প্রতিবেদন জমা দেবো। এ ঘটনায় কারো যদি গাফিলতি থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করবো।

এর আগে রোববার (২০ নভেম্বর) দুপুরে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের মুখে স্প্রে করে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গিরা। এ সময় আসামি আরাফাত ও সবুরকে ছিনিয়ে নিতে চেষ্টা করে জঙ্গিরা। পরে ঘটনাস্থল থেকে আরাফাত ও সবুরকে আটক করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় কোর্ট পরিদর্শক জুলহাস বাদী হয়ে একটি মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ