ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে পুরুষ গৃহকর্মীর বটির আঘাতে নারী গৃহকর্মী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
ধানমন্ডিতে পুরুষ গৃহকর্মীর বটির আঘাতে নারী গৃহকর্মী আহত

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে শাহ আলম নামে এক পুরুষ গৃহকর্মীর বটির আঘাতে সুরমা বেগম নামে আরেক নারী গৃহকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ধানমন্ডি ৫ নম্বর রোডের একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

আহত সুরমা বেগম জানান, পাঁচ মাস ধরে ওই বাসায় রান্নার কাজ করে আসছেন তিনি। গৃহকর্ত্রী রেজিনা আকবর অন্য এক ছেলে গৃহকর্মীকে দিয়ে বাসার বাজার করান।  

তিনি দাবি করেন, বাজার রান্নাঘরে রাখার পর বিভিন্ন সময় নানা রকম জিনিসপত্র শাহ আলমসহ আরেক গৃহকর্মী চুরি করেন। এতে বাধা দিতেন সুরমা। এজন্য তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। একে অপরের সঙ্গে তারা কথা বলতেন না। পরে শাহ আলম সুরমার সঙ্গে অন্য ছেলে গৃহকর্মীর সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতে থাকেন।  

এ নিয়ে আজ সকালে সুরমা গৃহকর্ত্রীর কাছে বিচার দেন। তখনই শাহ আলম রান্না ঘর থেকে বটি এনে তাকে আঘাত করেন। ফেরাতে গেলে প্রথমে তার বাম হাতে আঘাত লাগে। এরপর সুরমার পিঠে আঘাত করেন শাহ আলম।

গৃহকর্ত্রীর গাড়িচালক আ. জলিল জানান, চিৎকার শুনে ভবনের নিচ থেকে তৃতীয় তলার বাসায় গিয়ে সুরমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি। তখন তাকে উদ্ধার করে প্রথমে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান।

এ বিষয়ে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) অপু কুমার বিশ্বাস বলেন, দুই গৃহকর্মীর মাঝে ঝগড়া হলে একজন অন্যজনকে বটি দিয়ে আঘাত করেছেন বলে জানতে পেরেছি। সুরমা নামে ওই গৃহকর্মীর অবস্থা গুরুতর। তার চিকিৎসা চলছে। এই ঘটনায় অভিযুক্ত শাহআলমকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে বলা যাবে।

সুরমার বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার কুনিয়াপাড়া গ্রামে। স্বামীর নাম এরশাদ হোসেন।

বাংলাদেশ সময়: ১৫০২, নভেম্বর ২২, ২০২২
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।