ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইল-চাঁদাবাজিই তার পেশা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইল-চাঁদাবাজিই তার পেশা

মেহেরপুর: প্রথমে প্রেমের অভিনয়, পরে শারীরিক সম্পর্ক গড়ে তা ভিডিও করে ব্লাকমেইল করে অর্থ হাতিয়ে নেওয়ার মূল হোতা নাজনীন খান প্রিয়া নমে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর থানা ও সাইবার টিম যৌথভাবে অভিযান চালিয়ে মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাতে শহরের হোটেল বাজার এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করেছে।

এর আগে এক ভুক্তভোগী  মঙ্গলবার ওই নারীকে আসামি করে প্যানাল কোড ৪১৭/৩৮৫/৩৮৬/৫০৬ ধারায় একটি মামলা করেন (মামলা নং ৩২, তারিখ ২২/১১/২০২২ইং)।

নাজনীন খান প্রিয়া চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দুলালনগর গ্রামের নাজমুল হোসেনের মেয়ে। বর্তমানে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে সেখানে বসবাস করতেন।

মেহেরপুর সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভুক্তভোগী এক ব্যক্তি মামলা করার পর নাজনীন খান প্রিয়ার শহরের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, ওই নারী শহরের বিত্তশালীদের প্রেমের ফাঁদে ফেলে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তা ভিডিও করে রাখতেন। পরে সেই ভিডিও দেখিয়ে ব্লাকমেইলের মাধ্যমে চাঁদাবাজি করতেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছেন, নাজনীন খান প্রিয়ার দলে ৯ জন সুন্দরী নারী আছেন। তারা বিভিন্ন সময়ে পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে আসামাজিক কাজে লিপ্ত হয়।

জানা গেছে, ওই নারী বেশ কয়েক বছর আগে মানব উন্নয়ন কেন্দ্র মউকের মাঠ কর্মী চিলেন। পরে তিনি প্রতিষ্ঠানটির একটি ফেসবুক পেজের অ্যাঙ্কর হিসেবে কাজ করেছেন। শহরে নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন।

ওসি রফিকুল ইসলাম জানান, নাজনীন খান প্রিয়াকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।