ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
রায়পুরায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সাইফুল ইসলাম (৩২) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন।

 

বুধবার (২৩ নভেম্বর) দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলা ভিটিমরজাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সাইফুল মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মুছাকান্দা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আহত দু’জনের নাম জানা যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, দুপুরের দিকে ভৈরব থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ঢাকা যাচ্ছিল। আর ইটাখোলা থেকে একটি মোটরসাইকেল ভৈরবের দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কে ভিটিমরজাল এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ও মাইক্রোবাসে থাকা একজন গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নরসিংদী ও ঢাকার হাসপাতালে পাঠায়। নরসিংদী যাওয়া পথে সাইফুল নামে একজন নিহত হন। গুরুতর আহত অপর দু’জনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।  

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো মোজাম্মেল হক বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।