ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে মান্নান খালাসী (৫০) নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় ওই ইউপি সদস্যকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বুধবার (২৩ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত মান্নান খালাসী সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

জানা গেছে, সন্ধ্যায় ব্যক্তিগত কাজ শেষ করে ঘটকচর বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন পেয়ারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান খালাসী। বাড়ির কাছাকাছি পেয়ারপুর গ্রামের তালুকদার ব্রিজের কাছে এলে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে মান্নানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন দুর্বৃত্তরা। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।  

এ বিষয়ে ইউপি সদস্য মান্নান খালাসীর মেয়ে লিমা আক্তার বাংলানিউজকে বলেন, আমার আব্বাকে রাতের আঁধারে কুপিয়ে হত্যার চেষ্টা যারা করেছে পুলিশ ও প্রশাসনের কাছে দাবি করছি আমরা যেন এ ঘটনার সুষ্ঠু বিচার পাই। আমার আব্বার সু-চিকিৎসা করানোর চেষ্টা করছি। ’

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. আরেফিন জানান, গুরুতর আহতাবস্থায় ওই ইউপি সদস্যকে হাসপাতালে এনেছেন স্বজনরা। শরীরে বেশ কিছু জখমের চিহ্ন রয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আমরা চিকিৎসা দিচ্ছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।