ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে পাইপগান-কার্তুজসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
বাজিতপুরে পাইপগান-কার্তুজসহ যুবক আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজসহ মো. সুমন মিয়া (২৮) নামে এক যুবককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়।

আটক সুমন মিয়া কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার উত্তর ডুলজান এলাকার আব্দুল মোতালেব মেম্বারের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে বাজিতপুর উপজেলার ভাগলপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ এলাকায় দেশীয় অস্ত্রসহ এক ব্যক্তি অবস্থান করছেন। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ওই অস্ত্রধারী ব্যক্তির ওপর র‌্যাব গোয়েন্দা নজরদারি চালায় এবং তথ্যের সত্যতা পায়।

এ প্রেক্ষিতে বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গাজিরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডুলজান এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় সুমন মিয়াকে আটক করা হয়। তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন মিয়া এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র নিজ হেফাজতে রেখেছিলেন বলে স্বীকার করেছেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, আটকের পর সুমন মিয়ার বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।