ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রাইভেটকারে গরু চুরির চেষ্টা, গ্রেপ্তার ৩

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
প্রাইভেটকারে গরু চুরির চেষ্টা, গ্রেপ্তার ৩

মৌলভীবাজার: প্রাইভেটকারে গরু চুরির চেষ্টাকালে ৩ চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সোমবার ২৮ নভেম্বর বিকেলে অফিস বাজার-মোকাম বাজার যাওয়া পথে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) আটকদের আদালতের পাঠানো হয়েছে।

পুলিশসূত্রে জানা যায়, সোমবার বিকেলে বড়হরতিলক গ্রামের আব্দুল করিম তার বাড়ির সামনে গরু ঘাস খাওয়ার জন্য খোটায় বেঁধে রাখেন। ওই সময় ৩ জন মিলে গরুটিকে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। আশেপাশের লোকজন বিষয়টি দেখে প্রাইভেটকারটি আটকানোর চেষ্টা করে। পরে মোকাম বাজার রোডে জনতা বেরিকেড দিয়ে নিতেশ্বর গ্রাম থেকে গাড়িসহ তাদের আটক করে।

আটকরা হলেন- মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান বাবলা (২৯), গাড়িচালক জগলু মিয়া (২৬) এবং এমরানুল হক জনি (২৫)।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক জানান, বড়হরতিলক গ্রামের আব্দুল করিম তার বাড়ির সামনে তার গরুটি ঘাস খাওয়ার জন্য খোটায় বেঁধে রাখেন। বিকেল ৪টার দিকে ৩ জন গরুটিকে চুরির উদ্দেশ্যে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। আশেপাশের লোকজন বিষয়টি দেখে প্রাইভেটকারটি আটক করে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ৩ জনকে আটক করে এবং চুরির কাজে ব্যবহৃত গাড়ি জব্দ করে।

গরুর মালিকের লিখিত অভিযোগের প্রেক্ষিতে আটকদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
বিবিবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।