ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

আট ক্লাবের অংশগ্রহণে বিলিয়ার্ডস চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৬
আট ক্লাবের অংশগ্রহণে বিলিয়ার্ডস চ্যাম্পিয়নশিপ ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী ১৫ এপ্রিল থেকে গুলশান ক্লাবে ১২তম জাতীয় বিলিয়াডর্স চ্যাম্পিয়নশিপ শুরু হতে যাচ্ছে। এবারের আসরে ৮টি ক্লাব অংশ নেবে।

 

জাতীয় বিলিয়ার্ডস চ্যাম্পিয়নশিপের নতুন আসরটি নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে গুলশান ক্লাবের সভাপতি সাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ, বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকার ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, গুলশান ক্লাব বিলিয়ার্ডস ও স্নুকার সাব-কমিটির আহবায়ক আজিজ আল মাসুদ, ১২তম বিলিয়ার্ডস চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী সুলতান মঈন আহমেদ রবিনসহ বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সৈয়দ মাহবুব জানান, ২০০৮ সালের পর এই প্রথম জাতীয় বিলিয়ার্ডস চ্যাম্পিয়নশিপ হতে যাচ্ছে। ১৫ এপ্রিল উদ্বোধনী খেলা শুরু হয়ে চলবে ২১ এপ্রিল পর্যন্ত। গতবারের চ্যাম্পিয়ন এবং রানারআপ সহ ৮টি ক্লাবের মোট ৩৬জন খেলোয়ার অংশগ্রহণ করবেন।

সংবাদ সম্মেলনে সাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকার ফেডারেশন, অংশগ্রহণকারী খোলোয়াড় এবং পৃষ্ঠপোষকদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ১৪ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa