ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

ক্লাব কাপ হকির ফাইনালে আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মে ৭, ২০১৬
ক্লাব কাপ হকির ফাইনালে আবাহনী ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: ক্লাব কাপ হকির ফাইনালে উঠেছে আবাহনী লিমিটেড। মেরিনার ইয়াংস ক্লাবকে হারিয়ে ফাইনালের টিকিট কাটে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি।

 

শনিবার (০৭ মে) মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে আবাহনী ৩-২ গোলে মেরিনার ইয়াংস ক্লাবকে পরাজিত করে।

আবাহনীর হয়ে গোল করেন মো: তসিফ আরশাদ, রুম্মান সরকার ও শাফকাত রাসুল। মেরিনার ইয়াংসের হয়ে গোল করেন জিয়া মহান ও মামুনুর রহমান চয়ন।

ক্লাব কাপ হকি টুর্নামেন্টের এবারের আসরে ৯টি দল অংশ নেয়। ৯টি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনালে উঠে। সেমিফাইনালের বিজয়ী ঊষা ও আবাহনী আগামী ৯মে বিকেল ৩টায় ফাইনালে মুখোমুখি হবে।

ক্লাব কাপ হকির ‘ক’ গ্রুপে ছিল ঊষা ক্রীড়া চক্র, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, সাধারণ বীমা কেএস ও এ্যাজাক্স এসসি। ‘খ’ গ্রুপে ছিল আবাহনী এসসি লিমিটেড, মোহামেডান এসসি লিমিটেড, সোনালী ব্যাংক এসআরসি, বাংলাদেশ এসসি ও ওয়ারী ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ০৭ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa