ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে হামলার ঘটনায় সাংবাদিকদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
নয়াপল্টনে হামলার ঘটনায় সাংবাদিকদের বিক্ষোভ

ঢাকা: বিএনপির প্রধান কার্যালয় নয়াপল্টনে পুলিশি হামলা এবং নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ করেছেন সাংবাদিকরা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

সমাবেশে সভাপতিত্ব করেন ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতারা বলেন, এই ফ্যাসিবাদের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে। গতকাল পুলিশ কমিশনার যেভাবে কথা বলেছেন, তাতে তিনি নিজেকে পুলিশ অফিসার না বরং মাস্তান হিসেবে উপস্থাপন করেছেন। দেশে এখন গণতন্ত্র নেই। একদিকে সরকার উন্নয়নের ঢোল পিটিয়ে যাচ্ছে অন্যদিকে জনগণের দুর্ভোগ দেখার কেউ নেই।

সাংবাদিক নেতারা আরও বলেন, দিনের ভোট রাতে হওয়া, এটা কোনো গণতন্ত্র না। গণতন্ত্রের জন্যই পাকিস্তানিদের দেশ থেকে বিতাড়িত করেছিল সাধারণ জনগণ। আজকে এই গণতন্ত্রের জন্য যারা লড়াই করছেন, আপনারা তাদের বাধা দেবেন না। সরকারের মন্ত্রীরা বলছেন খেলা হবে। তারা কোন খেলার কথা বলছেন? গতকাল যে খেলা দিয়েছেন! যদি এই খেলা খেলতে চান তাহলে জনগণ আপনাদের বিদায় করবে।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গণি চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।