ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেরপুর জেলা আ.লীগের  সভাপতি আতিক, সাধারণ সম্পাদক ছানু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
শেরপুর জেলা আ.লীগের  সভাপতি আতিক, সাধারণ সম্পাদক ছানু

শেরপুর:  শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে নয়া কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে দলের সদ্য সাবেক সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে তৃতীয় বারের মতো সভাপতি ও শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি দলের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

সম্মেলনে ভিডিও কনফারেন্সে ভার্চ্যুয়ালি যোগ দিয়ে প্রথম অধিবেশন শেষে জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর)  দুপুরে শেরপুর শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এছাড়া সদ্য সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য করা হয়েছে। এর আগে দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক  শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে সদর আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং অ্যাডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।