ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চট্টগ্রামের সব জেলা-নগর কমিটি গঠনের সিদ্ধান্তে রওশনের কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, মে ১৪, ২০২৩
চট্টগ্রামের সব জেলা-নগর কমিটি গঠনের সিদ্ধান্তে রওশনের কমিটি

ঢাকা: জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় সম্মেলনকে সামনে রেখে চট্টগ্রাম বিভাগের সব জেলা ও মহানগর কমিটি নতুন করে গঠনের সিদ্ধান্ত নিয়েছে রওশন এরশাদের গঠন করা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি।

আগামী ২০ মে থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, নোয়াখালী, কুমিল্লা, ফেনী ও লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন কার্যক্রম শুরু হবে।

নতুন-পুরাতনের সমন্বয়ে শক্তিশালী কমিটি গঠনের উপর জোর দেওয়া হয় চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম বৈঠকে।

রোববার (১৪ মে) রাজধানীর গুলশানের ৪৭ নম্বরে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয় অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য এমএ গোফরান।

এ সময় আরও বক্তব্য দেন সাংগঠনিক সমন্বয় কমিটির সদস্য সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মিলন, দয়াল কুমার বড়ুয়া, নাফিজ মাহবুব, আজিজ চৌধুরীসহ আরও অনেকে। বৈঠকে ভার্চুয়ালি চট্টগ্রাম থেকে অংশ নেন জাপা নেতা আবুল কালাম আজাদ।

সভায় সবার সম্মতিক্রমে আরও ২০ জনকে জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এসএমএকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।