ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনা মানেই উন্নয়ন, আ.লীগ মানেই উন্নয়ন’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মে ২০, ২০২৩
‘শেখ হাসিনা মানেই উন্নয়ন, আ.লীগ মানেই উন্নয়ন’ 

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, শেখ হাসিনা মানেই উন্নয়ন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন।  

তিনি বলেন, এই এলাকার (নগরকান্দা) মানুষের কথা চিন্তা করে আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী নব্বইয়ের দশকে বেইলি ব্রিজটি নির্মাণ করেছিলেন।

পরবর্তীকালে এলাকার মানুষের দাবি দাওয়ার কথা চিন্তা করে নতুন করে আরসিসি ব্রিজের নির্মাণ কাজ শুরু করা হলো। এই উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত আরও শক্তিশালী হবে।

শনিবার (২০ মে) বিকেলে নগরকান্দা উপজেলা সদরের কুমার নদে একটি সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।  

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মঈনুল হক, নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন, ফরিদপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমরান ফারহানসহ স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক নেতারা।

পরে নগরকান্দায় সাড়ে ১৮ কোটি টাকা ব্যয়ে ৯৯ মিটার দৈর্ঘ্য এবং ১০.২৫ মিটার প্রস্থের আরসিসি সেতু নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ফরিদপুর-২ আসনের এ সংসদ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।