ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পটুয়াখালীতে বিএনপি-আ.লীগ সংঘর্ষ, মামলায় আসামি ৫০০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মে ২১, ২০২৩
পটুয়াখালীতে বিএনপি-আ.লীগ সংঘর্ষ, মামলায় আসামি ৫০০ গতকাল সংঘর্ষ চলাকালে তোলা ছবি

পটুয়াখালী: জেলায় বিএনপি ও আওয়ামী লীগের দফায় দফায় সংঘর্ষের ঘটনায় ৪৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪৫০ জনকে আসামি করে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২১ মে) দুপুরে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মো. রায়হান হোসেন ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন বাদী হয়ে সদর থানায় মামলাগুলো দায়ের করেছেন।

রায়হানের মামলায় সদর শ্রমিক দলের সভাপতি মনির মুন্সীকে ও নাসির উদ্দিনের মামলায় জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটনকে প্রধান আসামি করা হয়েছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, গতকাল বিএনপি ও আওয়ামী লীগের দফায় দফায় সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলা দুটিতেই হামলার অভিযোগ তুলেছে বাদী পক্ষ।

উল্লেখ্য, গতকাল পটুয়াখালীতে বিএনপি আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিএনপির পূর্ব নির্ধারিত জনসমাবেশ পণ্ড হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে লাঠি চার্জ ও টিয়ারসেল নিক্ষেপ করতে দেখা যায়। এদিকে দুই পক্ষেই দাবি করছেন তাদের অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।