ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মহানগর ছাত্র ইউনিয়নের নতুন কমিটিতে ফয়সাল সভাপতি, সম্পাদক জুয়েল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
মহানগর ছাত্র ইউনিয়নের নতুন কমিটিতে ফয়সাল সভাপতি, সম্পাদক জুয়েল

ঢাকা: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের ৪২তম সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে ফয়সাল মাহমুদ ও সাধারণ সম্পাদক জুয়েল মিয়া মনোনীত হয়েছেন।

এছাড়াও এতে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন আমিনুল ইসলাম ইমন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সংগঠনটির দপ্তর সম্পাদক আদৃতা রায়ের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এরআগে, গত বৃহস্পতিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে  সংগঠনটির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনটির সাবেক সভাপতি হুমায়ুন কবির। এরপর শুক্রবার অনুষ্ঠিত হয় কাউন্সিল। কাউন্সিল অধিবেশনে বিদায়ী কমিটির পক্ষে সভাপতিত্ব করেন বিল্লাল হোসেন। কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি রাগীব নাঈম।

কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। কমিটিতে সহ-সভাপতি পদে সামিহা ইসলাম জিনিয়া, ইমতিয়াজ আহসান রাফিন ও জোহরা আক্তার শ্রাবন্তী এবং সহকারী সাধারণ সম্পাদক পদে শ্রাবণ চৌধুরী শামস, মৈত্রী ক্যাডেট ও সালাউদ্দিন ত্বোহা নির্বাচিত হন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে আনিকা হোসেন অহনা, দপ্তর সম্পাদক পদে আদৃতা রায়, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে বখতিয়ার আবিদ, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে শাহাদাত হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সাদমান আহমেদ সিয়াম, পরিবেশ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে হাসিবুল তপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে অর্ক দত্ত, সাংস্কৃতিক সম্পাদক পদে আদৃতা আনোয়ার প্রকৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মেহেদী হাসান আকাশ নির্বাচিত হন। কমিটির সদস্যরা হলেন জয়শ্রী জ্যোতি, ফখরুল ইসলাম, তিলোত্তমা ইতি, জয়িতা রায়, বিল্লাল হোসেন, আসিফ জামান ও জাওয়াদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
ইএসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।