ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সোনার নৌকা’ উপহার পেলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
‘সোনার নৌকা’ উপহার পেলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফরিদপুর: ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী হওয়ায় তাকে দুইটি সোনার নৌকা উপহার দেওয়া হয়েছে।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রীর হাতে সোনার এ নৌকা তুলে দেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেন ও পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু।

 

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেন, মন্ত্রী হিসেবে নয় আওয়ামী লীগের একজন রাজনৈতিক কর্মী হয়ে আপনাদের সেবা করে যেতে চাই। ফরিদপুর-১ আসনে এমন কিছু করে যেতে চাই, যাতে আমার মৃত্যুর পরেও মানুষ আমাকে মনে রাখে।  

তিনি আরও বলেন, আমি প্রতিহিংসায় বিশ্বাস করি না। যারা আমাকে ভোট দিতে পারেন নাই তাদের প্রতিও আমার কোনো আক্ষেপ নেই। নির্বাচন পূর্ববর্তী যা কিছু হয়েছে সবকিছু ভুলে গিয়ে আমরা একতাবদ্ধ হয়ে উন্নয়নের মহাযজ্ঞ বাস্তবায়ন করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম সুজা ও যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমান সাইক্লোনের পরিচালনায় জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইমতিয়াজ আরিফ, আলফাডাঙ্গা পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া, আলফাডাঙ্গার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান ও শাহজালাল ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামছুদ্দোহা শিমুসহ সভামঞ্চে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।