ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশ গভীর সংকটের দিকে যাচ্ছে: আমিনুল হক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মে ১০, ২০২৪
দেশ গভীর সংকটের দিকে যাচ্ছে: আমিনুল হক

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আমাদের দেশ আজ গভীর সংকটের দিকে যাচ্ছে। এই সংকট থেকে উত্তরণের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার (১০ মে) বাদ আসর মিরপুর ১ নম্বর ঈদগাহ মাঠ সংলগ্ন মনি কানন মসজিদে সাবেক ছাত্রনেতা ও কমিশনার ছায়েদুর রহমান নিউটনের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনায় আমিনুল হক একথা বলেন।  

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে আমিনুল হক বলেন, নিউটন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। আজ গণতন্ত্র পুনরুদ্ধারে যারা কাজ করছেন, তাদেরও নির্যাতিত হতে হচ্ছে।

তিনি বলেন, দেশের জনগণ আজ তার মৌলিক অধিকার থেকে বঞ্চিত। জনগণের অধিকারগুলো হরণ করা হয়েছে। আমাদের দেশের মানুষের যে প্রত্যাশা, সেটা নিয়ে আমাদের কাজ করতে হবে।

এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক, আহ্বায়ক কমিটির সদস্য ও বিভিন্ন থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, মে ১০, ২০২৪
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।