ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

৯ মাস পর আংশিক কমিটি পেল রাজশাহী জেলা-নগর যুবলীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, জুন ২০, ২০২৪
৯ মাস পর আংশিক কমিটি পেল রাজশাহী জেলা-নগর যুবলীগ

রাজশাহী: ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সম্মেলন শেষ হওয়ার দীর্ঘ ৯ মাস পর আংশিক কমিটি পেয়েছে রাজশাহী জেলা ও মহানগর যুবলীগ।  

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে পরবর্তী ৩ বছরের জন্য এই কমিটি ঘোষণা করেছেন।

সেই অনুমোদিত কমিটির কপি গণমাধ্যমেও পাঠানো হয়েছে।

এতে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি করা হয়েছে আগের কমিটির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান খান মনিরকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে আগের কমিটির আরেক যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিকে।

মোট ১৪ সদস্য বিশিষ্ট মহানগর যুবলীগের এই আংশিক কমিটিতে আমিনুর রহমান খান রুবেল, মোখলেসুর রহমান মিলন, মুখুল শেখ, মাজেদুল আলম শিবলী ও জয়নাল আবেদীনকে সহসভাপতি; শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েলকে যুগ্ম সম্পাদক, খালেদ হাসান বিপ্লব ও অরবিন্দ দত্ত বাপ্পীকে সাংগঠনিক সম্পাদক; মুরসালিন হক বাবুকে গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক এবং প্রনব কুমার সরকার ও এস এম আশিকুর রহমানকে সহ-সম্পাদক করা হয়েছে।

এছাড়া রাজশাহী জেলা জেলা যুবলীগের কমিটিতে সভাপতি করা হয়েছে মাহমুদ হাসান ফয়সল সজলকে। তিনি আগের কমিটিতে সহ-সভাপতি ছিলেন। আগের কমিটির যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতকে করা হয়েছে সাধারণ সম্পাদক। ১৯ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটিতে আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন, মুজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিম রেজা লিটন, কাজী মোজাম্মেল হক ও জাহাঙ্গীর আলমকে সহসভাপতি; মোবারক হোসেন মিলন, সামাউন ইসলাম ও সেজানুর রহমানকে যুগ্ম সম্পাদক; কামরুল ইসলাম মিঠু, রফিকুজ্জামান রফিক, হাবিবুর রহমান হাবিব, মেরাজুল ইসলাম মেরাজ ও ফয়সাল আহমেদ রুনুকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, রাজশাহী জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ও মহানগর যুবলীগের ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

যুবলীগের এই আংশিক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিতে বলা হয়েছে।  

এর আগে জাঁকজমকপূর্ণভাবে রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল গত বছরের ২৬ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।