ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খুলনায় বর্ণাঢ্য আয়োজনে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
খুলনায় বর্ণাঢ্য আয়োজনে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খুলনা: খুলনায় উৎসব ও উচ্ছ্বাসের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (হীরক জয়ন্তী) উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে রোববার (২৩ জুন) সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সকাল ৯টায় দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর ৪ কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও ৭৫ পাউন্ডের কেককাটা হয়। এ উপলক্ষে দলীয় কার্যালয় আলোকসজ্জা করা হয়।

পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। এ সময় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

আরও বক্তব্য দেন- মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায় ও বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ।

মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুলের পরিচালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মো. আইয়ুব আলী মুন্সি, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, শেখ মো. আনোয়ার হোসেন, কাউন্সিলর আলী আকবর টিপু, মো. শাহজাদা, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, শেখ মো. জাহাঙ্গীর আলম, কামরুল ইসলাম বাবলু, বীরেন্দ্র নাথ ঘোষ, হাফেজ মো. শামীম, নুর মোহাম্মদ শেখ, অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, অ্যাডভোকেট ফারুক হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।