ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

ভাসানী অনুসারী পরিষদে যোগ দিলেন ২৪ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
ভাসানী অনুসারী পরিষদে যোগ দিলেন ২৪ নেতা

ঢাকা: ভাসানী অনুসারী পরিষদে যোগ দিয়েছেন সারাদেশ থেকে আসা বিভিন্ন সংগঠন থেকে ২৪ নেতাকর্মী।  

শনিবার (১৩ জুলাই) জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন হলে এক সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করে ভাসানী অনুসারী পরিষদ।

এতে নতুন নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেয় দলটি।

সদ্য যোগদানকারী নেতাকর্মীদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে আহ্বায়ক রফিকুল ইসলাম বাবলু বলেন, মানুষের ভোটের অধিকার রক্ষা, দেশের মালিকানা জনগণের হাতে ফিরিয়ে দেওয়া এবং মানুষের নাগরিক ও মৌলিক অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়েই সামাজিক সংগঠন থেকে রাজনৈতিক দলে রূপান্তরিত হয়েছে ভাসানী অনুসারী পরিষদ। গণতন্ত্র মঞ্চ গঠনের প্রথম উদ্যোগও নিয়েছিল ভাসানী অনুসারী পরিষদ।

তিনি বলেন, দেশে ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আমরা রাজপথে রয়েছি। একদফা আন্দোলনের বিকল্প নেই। ফ্যাসিস্ট আওয়ামী লীগের সরকার পতন ঘটিয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ।

ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বাবলু এবং সদস্য সচিব আবু ইউসুফ সেলিম সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক এমপি ও ভাসানী অনুসারী পরিষদের উপদেষ্টা মো. হারুন অর রশিদ, বিশিষ্ট লেখক ও গবেষক সিরাজ উদ্দিন সাথী, যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন, বাবুল বিশ্বাস ও আরিফ হোসেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
ইএসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।