ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

রাজনীতি

দুর্বৃত্তদের হামলায় আহতদের দেখতে হাসপাতালে আ.লীগ নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
দুর্বৃত্তদের হামলায় আহতদের দেখতে হাসপাতালে আ.লীগ নেতারা

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনের মধ্যে দুর্বৃত্তদের হামলায় আহত মানুষের চিকিৎসার খোঁজখবর নিতে বুধবার (২৪ জুলাই) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গিয়েছেন আওয়ামী লীগের নেতারা। তারা আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

আওয়ামী লীগের এ নেতাদের মধ্যে ছিলেন দলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি আবু আহমেদ মন্নাফি প্রমুখ।  

এসময় আ ফ ম বাহাউদ্দিন নাছিম গণমাধ্যমকে বলেন, বিএনপি-জামায়াত জঙ্গিবাদী গোষ্ঠী ও দুর্বৃত্তরা ছাত্রদের আন্দোলনে ঢুকে দেশে নৈরাজ্য সৃষ্টি করে বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিলো। তারা ব্যর্থ হয়েছে। তবে অনেক সাধারণ মানুষ তাদের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের শিকার হয়েছে। নৈরাজ্য সৃষ্টিকারী জঙ্গিদের ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি-জামায়াতের নৈরাজ্যে ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজখবর রাখছেন। আওয়ামী লীগ জনগণের পাশে আছে, জনগণের জানমাল রক্ষায় যা যা করার দরকার করছেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।