ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

স্বৈরাচারী আ. লীগ রাজনীতি করার অধিকার হারিয়েছে: মাওলানা আউয়াল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
স্বৈরাচারী আ. লীগ রাজনীতি করার অধিকার হারিয়েছে: মাওলানা আউয়াল 

খুলনা: ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির হাফেজ মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, আওয়ামী স্বৈরাচার দুর্নীতিবাজরা এদেশে রাজনীতি করার অধিকার হারিয়েছে। তাদের সকল তৎপরতা নিষিদ্ধ করতে হবে।

 

সোমবার (১৪ অক্টোবর)বিকেলে খুলনা মহানগরীর নিউমার্কেট সংলগ্ন বায়তুন নূর মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা সোনাডাঙ্গা মডেল থানার উদ্যোগে গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।  

তিনি বলেন, আওয়ামী লীগের সকল মানবতাবিরোধী অপরাধের বিচার করতে হবে।  

নতুন করে গড়ে ওঠা সকল সিন্ডিকেট ভাঙতে কার্যকর পদক্ষেপ নেওয়ার বিষয়েও জোর দেন তিনি।  

ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুস্থতা ও বীর শহীদদের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এই গণঅভ্যুত্থানে সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করে নির্বাচনে অযোগ্য ঘোষণা করার দাবিও জানানো হয় সমাবেশ থেকে।  

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা সোনাডাঙ্গা মডেল থানার সভাপতি মোল্লা রবিউল ইসলাম তুষারের সভাপতিত্বে ও সেক্রেটারি মোহাম্মদ কবির হোসেন হাওলাদারের সঞ্চালনায় গণ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি শেখ মো. নাসির উদ্দিন, নগর সেক্রেটারি মুফতি ইমরান হোসাইন, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি প্রভাষক আবু গালিব, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম ও ডা. এস এম সেলিম হোসাইন।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এমআরএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।