ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চসিক মেয়রের কার্যালয়ে হামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের কার্যালয়ে মঙ্গলবার যুবলীগের হামলা এবং মেয়র এম মনজুরুল আলমকে অবরুদ্ধ রাখার প্রতিবাদে বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নগর বিএনপি।

নাসিমন ভবনের দলীয় কার্যালয় থেকে বের হওয়া মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিউমার্কেট মোড়ে গিয়ে শেষ হয়।



দলীয় কার্যালয়ে মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, চট্টগ্রামে জননন্দিত মেয়রকে অবরুদ্ধ করে রাখা এবং গুলশানে পুলিশের বিএনপি চেয়াপার্সনের কার্যালয় ঘেরাওয়ের ঘটনা দুটি বিচ্ছিন্ন কোন বিষয় নয়। এ  দুটি ঘটনার মধ্যে যোগসূত্র রয়েছে। সরকার ভীতিকর পরিবেশ সৃষ্টি করে নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা-হামলা করে বিএনপিকে নিঃশেষ করতে চায়। এরই অংশ হিসাবে মেয়র যখন চট্টগ্রামের উন্নয়নের উদ্যোগ নিচ্ছেন তখনই যুবলীগের সন্ত্রাসীরা তা বাধাগ্রস্ত করতে নগর ভবনে হামলা করেছে, মেয়রকে হুমকি দিচ্ছে।

বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি দস্তগীর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও  কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য বেগম রোজী কবির, নগর বিএনপি’র সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন,সহ-সভাপতি আবু সুফিয়ান, শামসুল আলম, নগর ছাত্রদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, সাধারণ সম্পাদক আহমেদুল আলম চৌধুরী রাসেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।