ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জাবিতে দুই হলের ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ, আহত ৩

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বুধবার সন্ধ্যায় ছাত্রলীগ নিয়ন্ত্রিত দুটি হলের কর্মীদের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর দুজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



বুধবার সন্ধ্যা ৬টার দিকে মীর মশাররফ হোসনে হলের ছাত্রলীগকর্মী নওফেল, বিমল ও নাজমুল বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেটে চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী জহির, শাহাজাদা ও রুবেল সেখানে উপস্থিত হয়ে কয়েকদিন আগে গাড়িতে ওঠার সময় নওফেলের সঙ্গে তাদের কথা কাটাকাটির বিষয় নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মশাররফ হোসেন হলের ছাত্রলীগকর্মী কিরণ সেখানে উপস্থিত হলে রুবেল কাচের গ্লাস দিয়ে তার মাথায় আঘাত করেন।

খবর পেয়ে মীর মশাররফ হোসেন হলের অন্যান্য কর্মীরা সেখানে গেলে উভয় হলের কর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় জহির, শাহাজাদা ও নাজমুল আহত হন।

আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর জহির ও শাহজাদাকে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক অধ্যাপক আরজু মিয়া জানান, বিষয়টি উপাচার্যকে জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষ দোষীদের শাস্তি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।