ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণআন্দোলন করে মধ্যবর্তী নির্বাচনের দাবি প্রতিষ্ঠিত করবে বিএনপি: ফারুক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১০
গণআন্দোলন করে মধ্যবর্তী নির্বাচনের দাবি প্রতিষ্ঠিত করবে বিএনপি: ফারুক

ঢাকা: বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, সরকার যদি স্বৈরাচারী আচরণ করা থেকে বিরত না থাকে তাহলে গণআন্দোলন করে মধ্যবর্তী নির্বাচনের দাবি প্রতিষ্ঠিত করবে বিএনপি।

খালেদা জিয়াকে ক্যান্টনমেন্টের বাড়ি থেকে উচ্ছেদের প্রতিবাদে জিয়া সাংস্কৃতিক সংস্থা (জিসাস) আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জাতীয় প্রেসকাবের সামনে এ মানববন্ধন পালিত হয়।

জয়নুল আবদিন ফারুক বলেন, ‘খালেদা জিয়াকে ক্যান্টনমেন্টের বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা ও কোকোর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি, র‌্যাব ও পুলিশ দিয়ে খালেদা জিয়ার অফিস ঘেরাও, জিয়াউর রহমান সম্পর্কে সরকার দলীয় মন্ত্রী ও আওয়া লীগ নেতাদের কুরুচিপূর্ণ বক্তব্যের বিরুদ্ধে আজকের এ মানববন্ধন। এসবের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলবে বিএনপি। ’

তিনি বলেন, ‘আজকের এ মানববন্ধন এসবের বিরুদ্ধে প্রতিবাদস্বরূপ। ’

বিরোধী দলীয় চিফ হুইপ আরও বলেন, খালেদা জিয়াকে ক্যান্টনমেন্টের বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করা হলে বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে গণআন্দোলন করে সরকারের পতন ঘটাবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিসাসের সভাপতি আবুল হাশেম রানা, কৃষদদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সম্রাট, বিএনপির কেন্দ্রীয় নেতা রফিক শিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘন্টা, নভেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।