ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্যাতন-নিপীড়ন যত বাড়বে আন্দোলন তত বেগবান হবে: জয়নুল আবদিন ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০
নির্যাতন-নিপীড়ন যত বাড়বে আন্দোলন তত বেগবান হবে: জয়নুল আবদিন ফারুক

ঢাকা: জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, ‘বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা, ভয়-ভীতি ও নির্যাতন-নিপীড়ন যত চালাবে, রাজপথে সরকার পতনের আন্দোলন তত বেগবান হবে।

শনিবার দুপুরে জাতীয় প্রেসকাবের সামনে জাতীয়তাবাদী তাঁতী দলের মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।



বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে র‌্যাব-পুলিশের ঘেরাওয়ের প্রতিবাদ এবং খালেদা জিয়ার দুই ছেলে তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে দায়ের করা মামলাগুলোকে ‘মিথ্যা ও ষড়যন্ত্রমূলক’ আখ্যা দিয়ে এসব মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বিরোধী দলীয় চিফ হুইপ বলেন, ‘পুলিশ দিয়ে ঘেরাও করে আর তারেক-কোকোর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে আওয়ামী-বাকশালী সরকার জিয়া পরিবার এবং এ দেশের জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করতে পারবে না। ’

জয়নুল আবদিন ফারুক বলেন, ‘দেশের জনগণ ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ সরকারের সব অগণতান্ত্রিক কর্মকা- রুখে দেবে। ’

মানববন্ধনে আরও বক্তৃতা করেন তাঁতীদলে সভাপতি ও তাঁতবিষয়ক সম্পাদক হুমায়ুন ইসলাম খান, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, সুলতান উদ্দিন মোল্লা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ০৬ নভেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad