ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইলে চরমপন্থী দলের ৫ সক্রিয় সদস্য আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০

টাঙ্গাইল: নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের চার সক্রিয় সদস্যকে শুক্রবার ভোরে টাঙ্গাইলের চরাঞ্চল থেকে আটক করেছে সদর থানা পুলিশ। আটককৃতরা পাবনায় তিন পুলিশ হত্যার ঘটনায় জড়িত থাকতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছেন।



পুলিশ সূত্রে জানা যায়, চরমপন্থী দলের ঘাঁটি খ্যাত টাঙ্গাইল সদর উপজেলার চরাঞ্চলের যমুনা নদীর তীরবর্তী নরসিংহপুর গ্রামে একদল চরমপন্থী নাশকতা উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন সরকারের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ওই ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন- সদর উপজেলার নরসিংহপুর গ্রামের কাশেম (৩৬), একই গ্রামের দেলেবর (৪০), নূরুল ইসলাম (২৮), খুরদো যুগনী গ্রামের মজনু (২৭) ও ওমরপুর গ্রামের আলাইগুজা (৩২)।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন সরকার জানান, আটককৃতদের বিরুদ্ধে খুন, চাঁদাবাজি, নদীপথে ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের মামলা রয়েছে। এছাড়া পাবনায় পুলিশ হত্যার সঙ্গে তারা জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।