ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

হরতালে দগ্ধদের দেখতে ঢামেকে স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
হরতালে দগ্ধদের দেখতে ঢামেকে স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম

ঢাকা: রোববার (২৮ ডিসেম্বর) মিরপুরের কাজীপাড়ায় চলন্ত সিএনজি অটোরিকশা লক্ষ্য করে ছোড়া পেট্রোল বোমায় মারাত্মকভাবে দগ্ধ মা, মেয়ে ও ছেলেকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে গেছেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম।

মঙ্গলবার (৩০ ডিসম্বর) সকাল সাড়ে ১০টায় ঢামেকের বার্ন ইউনিটে গিয়ে তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন স্বাস্থ্যমন্ত্রী।



দগ্ধরা হলেন, শামসুন্নাহার বেগম (৫০), তার ছেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের ছাত্র তানজিমুল হক (২২) এবং মেয়ে হাতিয়া কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী আনিকা (১৮)।

এসময় সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, খুবই হৃদয়বিদারক দৃশ্য দেখলাম। ব্যথিত হলাম। যেভাবে তারা দগ্ধ হয়েছেন তা দেখে আঁতকে ওঠার মতো। রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন তারা। শুধু সাধারণ জনগণই এর শিকার হয়। হরতালকারীরা হরতালের নামে মানুষকে ক্ষতি ও অগ্নিদগ্ধ করছে।

এসময় তিনি জোর গলায় বলেন, জ্বালাও-পোড়াও বন্ধ করেন খালেদা জিয়া।
আর কতদিন সাধারণ মানুষকে কষ্ট দিবেন।

বেরিয়ে যাওয়ার সময় স্বাস্থ্যমন্ত্রী ঢামেকের পুরাতন ভবনের ৩য় তলার ভিআইপি কেবিনে নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য ছবি বিশ্বাসকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ নেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪


** চলন্ত অটোরিকশায় পেট্রোল বোমা, মা-মেয়ে-ছেলে দগ্ধ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।