ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

রাজনীতি

না.গঞ্জে হরতালে মাঠে নেই জামায়াত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
না.গঞ্জে হরতালে মাঠে নেই জামায়াত

নারায়ণগঞ্জ: জামায়াতের ডাকা দেশব্যাপী প্রথম দিনের হরতালে নারায়ণগঞ্জে বুধবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর বারোটা পর্যন্ত কোনো ধরনের পিকেটিং চোখে পড়েনি। হরতালকে কেন্দ্র করে জামায়াত ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরও দেখা মেলেনি।



হরতালের কারণে নারায়ণগঞ্জ থেকে গণপরিবহন চলাচল অন্যদিনের তুলনায় কিছুটা কম রয়েছে। তবে আন্তঃজেলা পরিবহনগুলোর চলাচল স্বাভাবিক রয়েছে।

গণপরিবহন চলাচল কম থাকলেও ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল থেকে যথারীতি লঞ্চ ছেড়ে যাচ্ছে।

শহরের ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মিশনপাড়া এলাকায় জেলা জামায়াতের কার্যালয়ের সামনেও রয়েছে অতিরিক্ত পুলিশ।

মানবতাবিরোধী অপরাধের দায়ে মঙ্গলবার জামায়াতের সহকারী সেক্রেটারি এটিএম আজহারুল ইসলামকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল মৃত্যুদণ্ড দেওয়ায় প্রতিবাদে বুধ ও বৃহস্পতিবার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় দলটি।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa