ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

রাজনীতি

হরতালে মানুষ হত্যা করছেন খালেদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
হরতালে মানুষ হত্যা করছেন খালেদা ছবি: জাহিদুল ইসলাম - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: হরতালের রাজনীতির মাধ্যমে আবার মানুষ হত্যা শুরু করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি আসলে ডাইনির রূপ ধারণ করে, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার করছেন বলে মন্তব্য আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদের।


 
বুধবার (৩১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে হরতালবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সমাবেশের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

সাবেক এই বন ও পরিবেশমন্ত্রী বলেন, খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে মস্ত বড় ভুল করেছেন। এ ভুলের মাশুল তাকে দিতে হবে।
 
হাছান মাহমুদ বলেন, যুদ্ধাপরাধীর ফাঁসির রায়ের বিরুদ্ধে জামায়াত যে হরতাল দিয়েছে তার পেছনে রয়েছে ২০ দলের নেত্রী খালেদা জিয়া। তিনি একের পর এক হরতাল দিচ্ছেন। ডাইনির রূপ ধারণ করে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা শুরু করেছেন। হরতালের রাজনীতির মাধ্যমে তিনি আবারো মানুষ হত্যা করছেন।
 
‘আওয়ামী লীগের নেতারা পাগল হয়ে গেছে’ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, যে যেমন; অন্যকেও তেমন ভাবে। মির্জা ফখরুল ইসলামের নিজেরই মস্তিষ্ক বিকৃতি হয়েছে। তাই এমন মন্তব্য করছেন। শুধু তাই নয় স্বয়ং খালেদাসহ বিএনপির সব নেতা-কর্মীরই মস্তিষ্ক বিকৃতি হয়েছে। না হলে এমন হরতাল আহ্বান করে মানুষ হত্যা করতে পারতো না।

এ সময় হাছান মাহমুদ দেশবাসীকে আবারো ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়ার ষড়যন্ত্রকে প্রতিহত করার আহ্বান জানান।
 
আয়োজক সংগঠনের সহ-সভাপতি এটিএম শামসুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলপ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আবদাল হোসেন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa