ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিসি নির্বাচন

মাঠে নেমেছে সেনাবাহিনী

চট্রগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, জুন ১৪, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি) নির্বাচনকে সামনে রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আজ সোমবার মাঠে নেমেছে সেনাবাহিনী।   সব গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনাতে সেনা মোতায়েন করা হয়েছে ।



এরই মধ্যে নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে মূল ক্যাম্প ছাড়াও আরও ৬টি অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন করা হয়েছে। প্রতিটিতে ১০০ জন করে ৬টি কোম্পানির মোট ৬০০ সেনা সদস্য স্ট্রাইকিং ফোর্স হিসেবে ১৮ জুন পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

এর আগে গত ৯জুন মাঠে নামে বাংলাদেশ রাইফেলসের (বিডিআর) দুইটি কোম্পানি।

এমএ আজিজ স্টেডিয়ামে সোমবার দুপুরে সংপ্তি এক বিফ্রিং-এ সেনাবাহিনীর টাস্কফোর্স কমান্ডার লে .কর্নেল হাফিজুর রহমান বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ শুরু করেছি। অন্য সংস্থাগুলোর সঙ্গে সমন্বয় করে কাজ করবো।

এসময় তিনি জানান, নির্বাচনে সেনা সদস্যরা মোবাইল টিম হিসেবে টহল দেওয়ার পাশাপাশি স্টাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।  

এ প্রসঙ্গে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (উত্তর) প্রকৌশলী বনজ কুমার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেন, ‘ সেনা সদস্যরা স্ট্রাইকিং ফোর্স হিসেবে নগর জুড়ে টহল দিয়ে যাবেন। এছাড়াও প্রয়োজনে অ্যাকশনে যেতে পারবে তারা। ’

বাংলাদেশের স্থানীয় সময়: ১৭১০ঘন্টা, জুন ১৪’ ২০১০
এইচএস/এনএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।