ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘খালেদার জঙ্গিবাদের যুদ্ধে সফল হয়েছে সরকার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
‘খালেদার জঙ্গিবাদের যুদ্ধে সফল হয়েছে সরকার’ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর: দেশ নিয়ে অনেক চক্রান্ত-ষড়যন্ত্রের মধ্যেও শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকার গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখতে সফল হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার (০২ জানুয়ারি) দুপুরে যশোর টাউন হল রওশন আলী মঞ্চে জেলা জাসদের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



ইনু বলেন, বাংলাদেশ এখনও যুদ্ধ, সংগ্রামের মধ্যে রয়েছে। খালেদা জিয়ার নেতৃত্বে আগুনযুদ্ধের চক্রান্ত, যুদ্ধাপরাধীদের সাজা, জঙ্গিবাদের তাণ্ডব মোকাবেলায়ও আমরা সফল হয়েছি। তবে এখনও বিপদ কাটেনি। এখনও সংবিধানের প্রতি হুমকি আসছে।

বাংলাদেশেকে পাকিস্তান-আফগানিস্তান বানানোর যুদ্ধের নেতৃত্বে খালেদা জিয়া রয়েছেন- এমন মন্তব্য করে ইনু বলেন, তার (খালেদা) পেছনে রয়েছে পাকিস্তান। খালেদার লক্ষ্য সাংবিধানিক প্রক্রিয়াকে বানচাল করা। খালেদার জঙ্গিবাদের যুদ্ধ মোকাবেলা করছে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার।

তিনি আরও বলেন, বাংলাদেশে কোনদিন রাজাকারে সরকার, জঙ্গিবাদের সরকার, সামারিক সরকার হবে না। বর্তমানে এটাই বাংলাদেশের রাজনীতির মূল লক্ষ্য।

জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, দফতর সম্পাদক আনোয়ার ইসলাম বাবু, সমবায় বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির বাবু।

বেলা ১২টায় শহরের টাউন হল মাঠে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। জাতীয় সংগীত ও উদ্বোধনী সংগীত পরিবেশন করে চাঁদের হাটের শিল্পীরা।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।