ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নীলফামারীর ডোমার কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংর্ঘষ: আহত ১০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০

নীলফামারী: প্রীতি ফুটবল ম্যাচের খেলোয়াড় তালিকা তৈরিকে কেন্দ্র করে নীলফামারীর ডোমার সরকারি ডিগ্রী কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।


 
জানা গেছে, শনিবার বেলা ১২টায় কলেজ ক্যাম্পাসে একাদশ শ্রেণীর প্রথম বর্ষের নবীন বরণ উপলে প্রীতি ফুটবল ম্যাচের খেলোয়াড় তালিকা তৈরির কাজ চলছিল। এ সময় তালিকায় নাম অন্তর্ভূক্ত করা নিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি ইবনে খালিদ ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আতিকুর রহমান স্বপন গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় গ্র“পের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রাকিব (২০) ও রিজনকে (১৭) বোরাগাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের আহবায়ক আতিকুর রহমান স্বপন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ছাত্রলীগ নামধারী কিছু শিবির কর্মী উদ্দেশ্য প্রণোদিতভাবে ঘটনাটি ঘটিয়েছে। ’
 
এ ব্যাপারে নীলফামারীর ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার মহন্ত বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘সংঘর্ষের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।