ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

সোনাতলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
সোনাতলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলা উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু মো. জিয়াউল করিম শ্যাম্পোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান।
 
তিনি বলেন, দলাদলি অভিমান করে সংগঠন শক্তিশালী করা যাবে না। সংগঠনকে শক্তিশালী করতে সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করে নিয়মিত সভা সমাবেশ করতে হবে।
 
সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন, উপজেলা আওয়ামী লীগের সভ-সভাপতি অধ্যক্ষ শামসুল হক, শাহিদুল বারী খাঁন রব্বানী, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, আওয়ামী লীগ নেতা রোস্তম আলী মন্ডল, জুলফিকার রহমান শান্ত ও অসীম কুমার জৈন নতুন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমবিএইচ/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।