ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জামালপুরে বিএনপির ১৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

জামালপুর: জামালপুরে আওয়ামী লীগের মিছিলে হামলার অভিযোগে রোববার সভাপতিসহ জেলা বিএনপির ১৫ নেতা-কর্মীর বিরুদ্ধে দু’টি মামলা হয়েছে।

বিকেলে সরিষাবাড়ি উপজেলা যুবলীগকর্মী বিপ্লব হোসেন ও আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম পৃথকভাবে বাদি হয়ে মামলা দু’টি করেন।



জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ি পৌরসভার সাবেক মেয়র ফরিদুল কবীর তালুকদার শামীমকে প্রধান আসামী করে সরিষাবাড়ি থানায় মামলা করেন বিপ্লব।

মামলায় সভাপতির দু‘ভাই উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফয়জুল কবীর তালুকদার শাহীন ও নাদিম তালুকদার ছাড়াও বিএনপি নেতা মামুন ফকির, আব্দুল মাজদ ও লিটন তালুকদারকে আসামী করা হয় বলে জানান সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান।

মামলার অভিযোগে বলা হয়, জাতীয় শোক দিবস উপলে গত ২০ আগস্ট স্থানীয় আওয়ামী লীগ বগারপাড় এলাকায় আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। অনুষ্ঠানে যাওয়ার পথে স্থানীয় সাংসদ ডা. মুরাদ হাসানের গাড়িবহরে হামলা চালিয়ে আওয়ামী নেতা-কর্মীদের মারধোর করেন অভিযুক্তরা।

একই ঘটনায় অন্য মামলাটি করেন আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম। এ মামলায় কামরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম মিয়াসহ ৯ জনকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।