ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রাবি ছাত্র নাসিমের মৃত্যুর তিন দিন পরও কোনো আসামি গ্রেপ্তার হয়নি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১০
রাবি ছাত্র নাসিমের মৃত্যুর তিন দিন পরও কোনো আসামি গ্রেপ্তার হয়নি

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী নাসিরুলাহ ওরফে নাসিমের মৃত্যুর ঘটনার তিনদিন অতিবাহিত হলেও কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

টানা আট দিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর গত সোমবার বিকেলে চিকিৎসকরা নাসিমকে মৃত ঘোষণা করেন।



গত ১৫ আগস্ট ইফতারের টোকেন নেওয়াকে কেন্দ্র করে সভাপতি আওয়াল কবির জয় (বর্তমানে বহিস্কৃত)  গ্রুপের সমর্থকরা সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম (বর্তমানে বহিস্কৃত) অপু গ্রুপের সমর্থক নাসিরুল্লাহ নাছিমকে বেধড়ক মারপিট করে শাহ মাখদুম হলের দোতলা থেকে ফেলে দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় অপু গ্রুপের সমর্থক পপুলেশন সায়েন্স বিভাগের শেষ বর্ষের  ছাত্র আজম আলী বাদী হয়ে সভাপতি (বর্তমানে বহিস্কৃত) আওয়াল কবির জয় গ্রুপের ১০ জনকে আসামি করে গত ১৫ আগস্ট  একটি মামলা দায়ের করেন। মামলায় হত্যার উদ্দেশ্যে মারপিট- হামলা, চাঁদাবাজির অভিযোগ আনা হয়।

এদিকে ছাত্র উপদেষ্টা গোলাম সাব্বির সাত্তার তাপু বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ একটি তদন্ত কমিটি গঠন ও থানায় একটি এজাহার দাখিল করেছে। হত্যাকাণ্ডের বিষয় তদন্ত  করে বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী দোষিদের শাস্তির আওতায় আনা হবে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘নাসিমের মৃত্যুর খবর শুনে আসামিরা গা ঢাকা দিয়েছে। তবে তাদের গ্রেপ্তারের জন্য বর্তমানে সম্ভাব্য সকল স্থানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ’

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।