ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী। দিনটি উপলক্ষে দলীয়  ও পারিবারিকভাবে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বনানী কবরস্থানে কোকোর রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ-দোয়া এবং কবর জিয়ারতের আয়োজন করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জাফখরুল ইসলাম আলমগীরসহ আত্মীয়স্বজন ও দলের সিনিয়র নেতারা এতে শরিক হবেন।

এছাড়া বেলা ১১ টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ-মাহফিলের আয়োজন করেছে বিএনপি। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাড়াও সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় আরাফাত রহমান কোকোর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। পরে ২৮ জানুয়ারি তার মরদেহ দেশে আনা হয়। ওইদিনই বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।