ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রাজনৈতিক কর্মসূচি নিয়ে বুধবার মাঠে নামছে চট্টগ্রাম আ’লীগ

চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুন ২১, ২০১০

চট্টগ্রাম: সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজয়ের পর আগামী বুধবার প্রথম রাজনৈতিক কর্মসূচি নিয়ে মাঠে নামছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলে বুধবার লালদিঘী ময়দানে জনসভা আহ্বান করা হয়েছে।



এছাড়া মঙ্গলবার সন্ধ্যায় নগর আওয়ামী লীগের বর্ধিত সভাও ডাকা হয়েছে। এ সভার মাধ্যমে মহিউদ্দিনের অনুসারী ও বিরোধীদের এক মঞ্চে আনার চেষ্টা চলছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বিগত সংসদ নির্বাচনের পর থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ দু’ভাগে বিভক্ত হয়ে পড়ে। একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর এবং অপরটি সাংসদ নূরুল ইসলাম।

দলীয় সূত্র জানায়, মঙ্গলবারের বর্ধিত সভায় উপস্থিত থাকার জন্য নগর আওয়ামী লীগের ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড ও ১২টি থানা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং কার্যনির্বাহী কমিটির সব নেতাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এবিএম মহিউদ্দিন চৌধুরীর নগরীর চশমাহিলের বাসায় এ সভা অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানু বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ওয়ার্ড, থানা এবং কার্যনির্বাহী কমিটির সব নেতাকে বর্ধিত সভায় আসার জন্য বলা হচ্ছে। এখানে কে বিরোধী, কে পে সেটা ভাবা হচ্ছে না। ’

বাংলাদেশ স্থানীয় সময়: ১৯২০ ঘণ্টা, জুন ২১, ২০১০
রমেন দাশগুপ্ত/বিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।