ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

শান্তির জন্য আ’লীগে ভোট দিতে কৃষিমন্ত্রীর আহ্বান

আব্দুর রফিক মজিদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০
শান্তির জন্য আ’লীগে ভোট দিতে কৃষিমন্ত্রীর আহ্বান

শেরপুর: কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শান্তিতে থাকতে চাইলে আওয়ামী লীগকে ভোট দেবেন। আর যদি অশান্তিতে থাকতে চান তাহলে বিএনপিকে ভোটে দেবেন।

ভোট জনগণের হাতে। যেখানে খুশি দিতে পারেন। শান্তিতে নাকি অশান্তি থাকতে চান এবিষয় ভেবে তারপর ভোট দেবেন।

শনিবার দুপুরে জেলার নালিতাবাড়ী উপজেলার পাঁচগাঁও বাজারে বিশেষ ভিজিএফ কর্মসূচির আওতায় চাল ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ সরকার দেওইন্যা সরকার আর অন্য সরকার খাওইন্যা সরকার। সবাই মতায় এসে দাতা হাতেমতাই সাজে। কিন্তু দেশের উন্নয়ন হয় না। ’

তিনি আরও বলেন, ‘বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার হবেই। এ বিচার নিয়ে যারা সংশয় প্রকাশ করেন, তাদের উদ্দেশ্যে বলতে চাই বঙ্গবন্ধু হত্যার বিচার নিয়েও সংশয় প্রকাশ করা হয়েছিল, কিন্তু সে বিচার হয়েছে। ’

জেলা প্রশাসক মো. নাসিরুজ্জামান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা চেয়ারম্যান বদিউজ্জামান বাদশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আব্দুল হালিম উকিল, সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa