ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

গাংনীতে বোমা বিস্ফোরণে বিএনপি নেতা নিহত, আটক ৩

জুলফিকার আলী কানন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০
গাংনীতে বোমা বিস্ফোরণে বিএনপি নেতা নিহত, আটক ৩

মেহেরপুর: জেলার গাংনী উপজেলার ব্রজপুর গ্রামে বিএনপির প্রস্তুতি সভায় পরপর তিনটি বোমা বিস্ফোণের ঘটনায় স্থানীয় একজন নেতা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১০টায়।

এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

নিহত ওই নেতার নাম লুকমান হোসেন (৩৬)। তিনি কাজিপুর ইউনিয়নের ব্রজপুর গ্রামের বিএনপির সভাপতি। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

এ ব্যাপারে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আমজাদ হোসেন বলেন, কাজীপুর ইউনিয়ন বিএনপির একটি প্রস্তুতি সভায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এ বোমা হামলা চালিয়েছে।

এদিকে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন বলেন, বিএনপির লোকজন পরিকল্পিতভাবে নিজেরাই বোমা ফাটিয়ে অন্যের ঘাড়ে দোষ চাপাতে চাচ্ছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানান, আটক একজনের নাম আতিয়ার রহমান। অন্য দু’জনের নাম তদন্তের স্বার্থে বলা যাবে না বলেও তিনি জানান।

র‌্যাব-৬ কার্যালয়ের কমান্ডার শেখ জাহিদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেছেন, সন্ত্রাসীরা তিনটি বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। এদের মধ্যে আহত রফিকুল, তুহিন ও ইন্তাজকে স্থানীয় কিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa