ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

রাজনীতি

বিএনপি প্রার্থী মঞ্জুর আলমের সঙ্গে ব্রিটিশ কূটনীতিকের সাক্ষাৎ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০০ ঘণ্টা, জুন ৬, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে পর্যবেক পাঠাবে ব্রিটেন। আজ বৃহস্পতিবার বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী এম মঞ্জুর আলমের সাথে সাাতের পর বৃটিশ হাই কমিশনের রাজনৈতিক ও গ্লোবাল ইস্যু বিষয়ক প্রধান সাইমন লিভার সাংবাদিকদের কাছে এই তথ্য জানান।

আজ বিকালে জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠের সাথেও তিনি সাাৎ করবেন।

সাইমন লিভার আগের দিন গতকাল বুধবার আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী এবিএম মহিউদ্দিন চৌধুরীর সাথে সাাৎ করেন।
 
বৈঠক শেষে মঞ্জুর আলম সাংবাদিকদের জানান, এটা ছিল একটি সৌজন্য সাাৎ। নির্বাচন কেমন হচ্ছে, কিভাবে হচ্ছে এসব বিষয় জানতে চেয়েছেন ব্রিটিশ কুটনীতিক। এসময় চট্টগ্রাম বন্দর সংক্রান্ত কোনো আলোচনা হয়নি বলে তিনি জানান।
 
সাইমন লিভার বৈঠক শেষে সাংবাদিকদের বলেন, নির্বাচন নিয়ে মঞ্জুর আলমের সঙ্গে ফলপ্রসু আলোচনা হয়েছে। আমরা নির্বাচনের নিয়ে সাধারণ মানুষের ব্যাপক আগ্রহ ল্য করেছি। সুষ্ঠুভাবেই নির্বাচনের প্রচারণা চলছে। এটা একটি ভালো লণ। আশা করছি প্রতিদ্বন্দ্বিতামূলক ভালো নির্বাচন হবে। নির্বাচন দেখতে আমাদের পর্যবেক দল চট্টগ্রামে আসবে। ’

সকাল ১১টায় নগর বিএনপি’র সভাপতি ও মঞ্জুর আলমের প্রধান নির্বাচনী এজেন্ট আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসায় তার সঙ্গে দেখা করেন বৃটিশ হাই কমিশনের এই কর্মকর্তা। প্রায় এক ঘন্টা তারা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন ও স্থানীয় বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেন।

হাজেরা শিউলি/এএইচএস/জেএম
স্টাফ করেসপন্ডেন্ট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa