ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খুলনায় আনন্দ মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খুলনায় আনন্দ মিছিল আনন্দ মিছিল। ছবি: বাংলানিউজ

খুলনা: শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বিলটি জাতীয় সংসদে পাস করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ মিছিল করেছে খুলনা মহানগর আওয়ামীলীগ।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে মহানগরীর রূপসা ট্রাফিক মোড় থেকে মিছিলটি খানজাহান আলী রোড হয়ে কেডিএ এভিনিউ দিয়ে শিববাড়ী মোড় হয়ে লোয়ার যশোর রোড দিয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

রূপসা ট্রাফিক মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। এসময় তিনি বলেন, খুলনায় শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা হবে এটা খুলনাবাসী জন্য অত্যন্ত আনন্দের খবর। খুলনার উন্নয়নে প্রধানমন্ত্রী সবসময় অত্যন্ত আন্তরিক।

বক্তৃতায় তিনি বর্তমান সরকারের শাসন আমলে বিভিন্ন সেক্টরের উন্নয়ন প্রকল্পের বর্ণনা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

সিটি মেয়র আরও বলেছেন, ভ্যাকসিন নিয়ে এক শ্রেণীর মানুষ অপপ্রচার চালাচ্ছে। ভ্যাকসিনের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আপনারা সবাই ভ্যাকসিন নেবেন। আর প্রত্যেকেই মাস্ক ব্যবহার করবেন। প্রধানমন্ত্রীর নির্দেশ-ভ্যাকসিন নেওয়ার পরও প্রত্যেকেই মাস্ক ব্যবহার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, শ্যামল সিংহ রায়, সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহ্বায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেলসহ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

মিছিল শেষে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন ও মহানগর ছাত্রলীগের সভাপতি বাংলানিউজকে বলেন, খুলনায় শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয় স্থাপিত হলে খুলনা তথা আশেপাশের জেলাগুলোর জনগন এর সুফল ভোগ করবে। শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে বলেছিলেন দেশের সব সাধারণ মানুষের জন্য চিকিৎসাসেবা নিশ্চিত করবেন। তারই ফল হিসেবে খুলনার গণমানুষকে তিনি এই উপহার দিয়েছেন। খুলনার গণমানুষের নেতা শেখ সালাহউদ্দিন জুয়েল এমপির আন্তরিক প্রচেষ্টার ফলে এত তাড়াতাড়ি এর অগ্রগতি হয়েছে। তাই আমি খুলনার সাধারণ জনগণের পক্ষথেকে সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২১
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa