ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

হারাগাছের বিদ্রোহী প্রার্থী আ.লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
হারাগাছের বিদ্রোহী প্রার্থী আ.লীগ থেকে বহিষ্কার এরশাদুল হক এরশাদ

রংপুর: রংপুরের কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সদস্য এরশাদুল হক এরশাদকে প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।  জেলার হারাগাছ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিপক্ষে দাঁড়িয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় তাকে বহিষ্কার করা হয়।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

হারাগাছ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়ে হাকিবুর রহমান (মাস্টার) অংশগ্রহণ করছেন।

কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনারুল ইসলাম মায়া বাংলানিউজকে বলেন, বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সভায় বিদ্রোহী প্রার্থীর বিষয়টি তুলে ধরা হয়। এ সময় বহিষ্কার আদেশ অনুমোদন করে জেলা আওয়ামী লীগ। এই আদেশ অনুযায়ী আওয়ামী লীগের সব ধরনের পদ-পদবি থেকে এরশাদুল হক এরশাদকে বহিষ্কার করা হয়েছে। এর আগে  মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ দেওয়া হলেও তিনি তা না মেনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

আগামী ২৮ ফেব্রুয়ারি রংপুরের হারাগাছ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমের) ভোটগ্রহণ করা হবে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa