ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

১৫ ফেব্রুয়ারির প্রহসনের নির্বাচনের প্রতিবাদে বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
১৫ ফেব্রুয়ারির প্রহসনের নির্বাচনের প্রতিবাদে বিক্ষোভ ১৫ ফেব্রুয়ারির প্রহসনের নির্বাচনের প্রতিবাদে বিক্ষোভ

ঢাকা: বিএনপির ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে আওয়ামী লীগের সহযোগি সংগঠন যুবলীগ ও কৃষক লীগ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের মহিলা সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আকতার, উপ কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, কার্যনির্বাহী সদস্য ড.আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক
মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক প্রমুখ।

এরপর একটি মিছিল বের হয়। মিছিলটি কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে নুর হোসেন চত্বর এলাকা প্রদক্ষিণ করে পুনরায় যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সোমবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দিবসটি উপলক্ষে বিক্ষোভ সমাবেশ করে কৃষকলীগ। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, আকবর আলী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু সহ কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এসকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।