ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‘কাদের মির্জা বিএনপি-জামায়াতের এজেন্ট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
‘কাদের মির্জা বিএনপি-জামায়াতের এজেন্ট’

ফেনী: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে বিএনপি ও জামায়াতের পেইড এজেন্ট, টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদকাসক্ত, দুশ্চরিত্র এবং উন্মাদ-বেসামাল উল্লেখ করে ফেনীতে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের নেতারা।  

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ফেনী শহরের একটি রেস্টুরেন্টে কাদের মির্জার মিথ্যাচারের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে আঁতাত করে মির্জা কাদের বর্তমান আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে, জাতীয় ও স্থানীয় নেতাদের নিয়ে মিথ্যাচার করছেন।  

লিপটন বলেন, তারেক রহমান কাদের মির্জাকে আশ্বাস দিয়েছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী করবে। সেই আশ্বাসের কারণেই তিনি বিএনপি ও জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছেন।  

তিনি বলেন, টেন্ডারবাজ, টোল আদায়কারী, বাস-ট্রাক থেকে চাঁদাবাজিসহ নানা অপকর্মের হোতা কাদের মির্জা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইমেজ ক্ষুণ্ন করার জন্য আবোল-তাবোল বক্তব্য শুরু করলে বিষয়টি আমাদের অনুভূতিতে আঘাত আসার কারণে আমরা তার বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হয়েছি।  

লিখিত বক্তব্যে লিপটন আরও বলেন, কাদের মির্জার সন্ত্রাসের শিকার হয়ে অসংখ্য আওয়ামী লীগ নেতাকর্মী, সাধারণ মানুষকে জীবন দিতে হয়েছে। তিনি নিজেকে বিখ্যাত বানানোর জন্য চট্টগ্রামে মেয়র পদে শপথ নিতে যাওয়ার পথে দাগনভূঞায়ায় ভোরে নিজের গাড়িতে হামলার যে গল্প তৈরি করেছেন তার কোনো প্রমাণ  তিনি দিতে পারবেন না।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতারা বলেন, আমরা কাদের মির্জাকে জানিয়ে দিতে চাই- আপনি সহজ পথে ফিরে আসুন, মিথ্যাচার থেকে সরে এসে সুস্থ ও সুন্দর রাজনীতিতে ফিরে আসুন।  

নেতারা আরও বলেন, নোয়াখালীর প্রশাসনের সর্বোচ্চ পর্যায় থেকে শুরু করে নোয়াখালী জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের কাছে জোরালো দাবি জানাচ্ছি এ তথাকথিত ভণ্ড, মতলববাজ, চাঁদাবাজের কোনো আদেশ, কোনো নির্দেশনা না শুনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে তাকে দ্রুত গ্রেফতার করে পাবনা মানসিক হাসপাতালে অথবা যেকোনো উন্নতমানের মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে পাঠানো হোক।

এ সময় নেতারা আরও বলেন, কাদের মির্জা ও তার ছেলে বসুরহাটকে সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য বানিয়েছেন।  কাদের মির্জা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকশন হাইটসের একটি হোটেলে বৈঠক করেন এবং তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলে বাংলাদেশ আওয়ামী লীগ এবং সরকারের বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত হয়েছেন।  

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী পৌরসভার মেয়র ও ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।  

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।